আমাদের সম্পর্কে

RMG journal হল বাংলাদেশের আরএমজি সেক্টরে কর্মরত সকলের জ্ঞান বিনিময়ের উদ্দেশ্যে প্রকাশিত প্রথম প্লাটফর্ম। আমাদের প্রধান উদ্দেশ্য হল গার্মেন্টস সেক্টরে কর্মরত বা এর সাথে সম্পর্কযুক্ত বিভিন্ন বিষয়ের উপর বিশেষজ্ঞদের বিদ্যমান বিভিন্ন বিষয়ের উপর মতামত প্রকাশ করা তৎসহ আমরা কিভাবে এই সেক্টরকে আরও এগিয়ে নিয়ে যেতে পারি সে বিষয়ে লেখকদের লেখা প্রকাশ করা। এই পোর্টালে মানবসম্পদ, কমপ্লায়েন্স, সাপ্লাইচেইন, লীন ব্যবস্থাপনা, সফলতার গল্প, কর্পোরেট সেক্টরে সামাজিক দায়বদ্ধতা, উৎপাদন , গুনগতমান সহ আরও বিভিন্ন বিষয়ে মতামত ও বিশ্লেষণ প্রকাশ করা হয় যার একমাত্র উদ্দেশ্য হল বাংলাদেশের পোশাক শিল্পের সাথে সংশ্লিষ্ট সকলের জ্ঞান বিনিময় ও শিল্পের সমৃদ্ধি। উল্লেখিত বিষয়গুলির পাশাপাশি আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত বিভিন্ন জনের মতামত কিংবা চাকুরীর খবর প্রচার করে থাকি। আরএমজি জার্নাল কোন নিউজ পোর্টাল নয় সুতরাং এই ব্লগে আমরা আয় কে নয় কিন্তু মানবকল্যানকেই বেশী প্রাধান্য দিয়ে থাকি।

বাংলাদেশ এর গার্মেন্টস সেক্টরের সাথে জড়িত সকলকে তাদের যেকোনো লেখা , মতামত, উপদেশ নিম্নোক্ত ইমেইল বরাবরে প্রেরণ করার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। সবাইকে মনে রাখতে হবে RMG সেক্টরটা আমাদের তাই আমাদেরকেই এটাকে এগিয়ে নিয়ে যেতে হবে। সুতরাং এই ব্লগ কে সমৃদ্ধ করতে আপনার অবদানকে স্বাগত জানাই।

আমরা স্বপ্ন দেখি একদিন আমাদের এই ব্লগ অনেকের জন্য জ্ঞান আহরণের উৎস হবে যা আমাদের প্রিয় সেক্টরকে উত্তরোত্তর সমৃদ্ধ করতে সহায়ক হবে।

ওয়ার্ড ফরমেটে আপনার মূল্যবান লেখা info@rmgjournal.com এবং chanchal.hrm@gmail.com  ইমেইল অ্যাড্রেস এ পাঠাতে বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।